সোমবার, ২২ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ

আলিয়াকে পাত্তা দিচ্ছেন না রণবীর



বিনোদন ডেস্ক:: বলিউডের আলোচিত জুটি দীপিকা-রণবীর। তাদের প্রেম নিয়ে গুঞ্জন কম হয়নি। অবশেষে বিয়ের মধ্য দিয়ে সব গুঞ্জন শেষ হলো।এখন অপেক্ষা রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের।সেই মধুর দিনের অপেক্ষায় পুরো বলিউড।দুজনেই তাদের প্রেমের কথা বহুদিন আগেই প্রকাশ্যে স্বীকার করে নিয়েছেন।রণবীর-আলিয়ার প্রেমকে মেনে নিয়েছে কাপুর ও ভাট পরিবার।

রণবীরের বাবা-মা ঋষি কাপুর, নীতি সিং কাপুর তো চাইছেন আলিয়ার সঙ্গে দ্রুত ছেলের বিয়ে দিতে।কিছুদিন আগে শোনা যাচ্ছিল, ২০১৯-এর শেষের দিকেই নাকি রণবীর-আলিয়া বিয়েও সেরে ফেলবেন।কিন্তু তা এখনও প্রকাশ্যে আসেনি।

এদিকে সম্প্রতি দুই তারকার নতুন সিনেমা ‘ব্রহ্মস্ত্র’র শুটিংয়ের একটি ছবি ফাঁস হয়েছে। যেখানে রণবীরকে দেখা যাচ্ছে চেয়ারে বসে নিজের মোবাইল ফোন নিয়ে ব্যস্ত রয়েছেন। অপরদিকে আলিয়া কে রণবীরের পাশে মন খারাপ করে বসে থাকতে দেখা যাচ্ছে। ছবিটা দেখে বোঝা যাচ্ছে আলিয়া কোনও কারণে হয়তো রণবীরের সঙ্গে ঝগড়া করেছেন, আর তারপর মন খারাপ করে বসে রয়েছে। তবে রণবীর যেনো কেন পাত্তাই দিচ্ছেন না?

প্রসঙ্গত, আগামী বছর ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার কথা ছিল ‘ব্রহ্মস্ত্র’ সিনেমাটি। তবে করণ জোহর সিনেমাটির মুক্তি পিছিয়ে ক্রিসমাসে করার কথা ভাবছেন।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত সিনেমাটিতে আলিয়া-রণবীর ছাড়াও দেখা যাবে অমিতাভ বচ্চন, মৌনি রায়, ডিম্পল কাপাডিয়ার মত অভিনেতা অভিনেত্রীদের।

সূত্র : জি নিউজ